ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
ধামরাইয়ে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার। ছবি: বাংলানিউজ

ঢাকা (সাভার): ঢাকার ধামরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের চেতনানাশক ওষুধের গুড়া, ক্লোরোফর্ম ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রোববার (২৬ আগস্ট) ভোরে ধামরাই পৌর এলাকার দক্ষিণপাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার উত্তর দলগ্রাম এলাকার আজগর আলীর ছেলে ফয়জার রহমান (৪৫), নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার ভেরভেরি হাজিরহাট গ্রামের হামিদুর রহমানের ছেলে মোস্তাফিজার রহমান (৫২) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে আব্দুল বাকী (৪৫)।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বাংলানিউজকে জানান, গ্রেফতারকৃত ডাকাতদের নামে ধামরাই থানায় মামলা দায়ের করা হয়েছে। এ চক্রটি রাস্তাঘাটে মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং চোখে মলম লাগিয়ে টাকা-পয়সাসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। এছাড়া তারা সংঘবদ্ধভাবে বাসা-বাড়িতে ডাকাতি করে থাকে। তাদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ডাকাতির পৃথক মামলাও রয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।