ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
পাবনায় যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

পাবনা: পাবনা সদর উপজেলায় অজ্ঞাতপরিচয় এক যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করছে পুলিশ। 

রোববার (১৯ আগস্ট) বিকেলে উপজেলার মালঞ্চি ইউনিয়নের ফকিরপুর ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. জালাল উদ্দিন বাংলানিউজকে জানান, বিকেলে ফকিরপুর ব্রিজের নিচে বস্তাবন্দি এক যুবকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মরদেহটি পাবনা পৌরসভা এলাকার গোবিন্দা মহল্লার রফিকুল ইসলাম মাসুমের (৩২)। মাসুম গোবিন্দা মহল্লার মৃত ফজলুল হকের ছেলে।
 
তিনি আরও জানান, বোরবার (১২ আগস্ট) সকাল থেকে নিখোঁজ ছিলেন মাসুম। ওইদিন রাতে তার স্ত্রী সুমনা খাতুন বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মাসুম পেশায় একজন ইলেকট্রনিকস মিস্ত্রি ছিলেন। মাসুম নিখোঁজের একদিন পরে মামলায় অভিযুক্ত সুইট হোসেন নামে একজনকে আটক করে পুলিশ। অভিযুক্ত সুইট লষ্করপুর গ্রামের এসএম কামরুজ্জামানের ছেলে।  

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহ সনাক্তের জন্য মাসুমের পরিবারের সদস্যদের ডাকা হয়েছে। ময়নাতদন্ত ও মরদেহ সনাক্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।