ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শিক্ষক পেটানোর মামলায় বিদ্যালয় সভাপতি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
শিক্ষক পেটানোর মামলায় বিদ্যালয় সভাপতি গ্রেফতার গ্রেফতার জয়নাল আবেদীন

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার শ্রীকৃষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কক্ষে শিক্ষককে পেটানোর মামলায় ওই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি জয়নাল আবেদীনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৯ আগস্ট) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার শিকার আহত শিক্ষক শওকত আনোয়ার আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আক্কেলপুর থানার ওসি (তদন্ত) মুনিরুল হক বাংলানিউজকে জানান, বরাদ্দের টাকা দিয়ে স্কুল শিক্ষার্থীদের টিফিন বক্স কিনে দেওয়ার অপরাধে শনিবার (১৮ আগস্ট) বিকেলে শিক্ষক শওকত আনোয়ারকে বিদ্যালয়ের শ্রেণি কক্ষে শিক্ষার্থীদের সামনেই লাঠি দিয়ে পিটিয়ে জখম করে এবং তাকে আটকে রাখেন ওই স্কুলের সভাপতি জয়নাল আবেদীন।

খবর পেয়ে কয়েকজন অভিভাবক ও স্থানীয়রা রাতে ওই শিক্ষককে সভাপতির হাত থেকে উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  

এ ঘটনায় আহত শিক্ষকের স্ত্রী বাদী হয়ে আক্কেলপুর থানায় মামলা করলে দুপুরে অভিযুক্ত সভাপতিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।