ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে মাদকসহ আটক ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
রাজশাহীতে মাদকসহ আটক ৬ র‌্যাব হেফাজতে ফেনসিডিলসহ আটকরা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর বিভিন্নস্থানে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ছয়জনকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। 

রোববার (১৯ আগস্ট) র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ভোরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রঘুনাথপুর এলাকা অভিযান চালিয়ে ৮০০ গ্রাম হেরোইনসহ আব্দুল হালিম (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।

এর আগে শনিবার (১৮ আগস্ট) দিনগত রাত ২টার দিকে রাজশাহী মহানগরের বড়বনগ্রাম শেখপাড়া এলাকায় অভিযান চালিয়ে মো. সুজন (২৮), মো. ফিরোজ (২৫), শফিউদ্দিন পালু (৪৮) ও সজিব মিয়া (২৬) নামে চার মাদক বিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে এক হাজার ৩৫ বোতল ফেনসিডিল।

এছাড়া শনিবার রাত সাড়ে ৮টার দিকে জেলার পবা উপজেলার চকপারিলা গ্রামে অভিযান চালিয়ে ৫ কেজি ওজনের একটি গাঁজার গাছসহ আলী (৭০) নামে এক বৃদ্ধকে আটক করে র‌্যাব সদস্যরা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ছয়জনই মাদক বিক্রির সঙ্গে নিজেদের সম্পৃক্ততার দায় স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ