ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

জাতীয়

বকশীগঞ্জে ভিজিএফের ৭৮ বস্তা চাল উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
বকশীগঞ্জে ভিজিএফের ৭৮ বস্তা চাল উদ্ধার উদ্ধার করা চাল। ছবি: বাংলানিউজ

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নে বরাদ্দ করা ভিজিএফের অবৈধ মজুদ ৭৮ বস্তা চাল উদ্ধার করেছে প্রশাসন।

শনিবার (১৮ আগস্ট) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করা হয়।

এর আগে দুপুরে স্থানীয় কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান (ইউপি) মোস্তুফা কামালের বিরুদ্ধে কালোবাজারে চাল বিক্রির অভিযোগে এনে তাকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করে এলাকার হতদরিদ্র দুই শতাধিক মানুষ।

পরে খবর পেয়ে বিকেল ৪টার দিকে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হাসান সিদ্দিক এবং বকশীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন একদল পুলিশ নিয়ে অভিযানে নামেন।

এ সময় ইউনিয়নের উত্তর কামালপুর গ্রামের গোলাম মওলার বাড়িতে অবৈধভাবে মজুদ রাখা ৪৮ বস্তা এবং বালুগ্রাম এলাকার আলেমা বেগমের বাড়িতে মজুদ রাখা ৩০ বস্তা চাল উদ্ধার করা হয়।

ইউএনও আবু হাসান সিদ্দিক বাংলানিউজকে বলেন, চেয়ারম্যান কতো বস্তা চাল আত্মসাৎ করেছেন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। অভিযানে ৭৮ বস্তা চাল জব্দ করা হয়েছে। এ ব্যাপারে জড়িতদের বিরুদ্ধে
মামলা দায়ের করা হবে। একই সঙ্গে কার্ডধারী দুঃস্থদের মাঝে চাল বিতরণের ব্যবস্থাও করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa