ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

বাহুবলে ছুরিকাঘাতে খুন হলেন এক ব্যক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
বাহুবলে ছুরিকাঘাতে খুন হলেন এক ব্যক্তি ছবি: প্রতীকী

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় রাস্তা মেরামতের কাজে জড়িত না করায় ক্ষিপ্ত হয়ে ওয়াহিদ মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করেছে প্রতিপক্ষ।

শনিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পুটিজুরি বাজারে এ ঘটনা ঘটে। ওয়াহিদ উপজেলার মীরের বাজার গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বাংলানিউজকে বলেন, মীরের বাজার গ্রামের ওয়াহিদ মিয়া কংক্রিট ফেলে স্থানীয় একটি রাস্তা মেরামতের কাজ করছিলেন। ওই কাজে পার্শ্ববর্তী গ্রামের শাহনাজ মিয়া অংশ নিতে চেয়েছিলেন। কিন্তু তাতে রাজি ছিলেন না ওয়াহিদ। এতে ক্ষিপ্ত হয়ে রাতে শাহনাজ ওয়াহিদকে পুটিজুরি বাজারে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয় লোকজন ওয়াহিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, হামলার সময় ওয়াহিদকে রক্ষা করতে কাউছার মিয়া, আব্দুল আলী ও লুলু মিয়া এগিয়ে এলে তারাও আহত হন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩০৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa