[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ফতুল্লায় গরুবোঝাই ট্রলার ডুবি, ২৬ গরু নিখোঁজ, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৮ ৯:১৯:০১ এএম
যাত্রীবাহী লঞ্চ এমভি ধুলিয়া-১। ছবি: বাংলানিউজ

যাত্রীবাহী লঞ্চ এমভি ধুলিয়া-১। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় গরুবোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে ২৬টি গরু নিখোঁজ রয়েছে। আহত হয়েছেন পাঁচজন গরুর ব্যাপারী। তবে তাৎক্ষণিক ব্যাপারীদের পরিচয় জানা যায়নি।

শনিবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭টায় ফতুল্লা লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় যাত্রীবাহী লঞ্চ এমভি ধুলিয়া-১ ও এর চালক ফারুক হোসেনকে আটক করেছে পুলিশ। লঞ্চটি ঢাকার সদরঘাট থেকে বরিশালের নুরাইনপুর কালারাইয়ার উদ্দেশ্যে যাচ্ছিল।

টাঙ্গাইলের সিরাজ ব্যাপারীর ছেলে মনিরুল বাংলানিউজকে জানান, টাঙ্গাইল থেকে সিরাজ ব্যাপারী ৩১টি গরু নিয়ে তারা নয়জন ট্রলারযোগে ফতুল্লা হাটের উদ্দেশ্যে আসছিলেন। ফতুল্লা লঞ্চঘাটের সামনে মাঝনদীতে এমভি ধুলিয়া-১ নামের একটি যাত্রীবাহী লঞ্চ তাদের ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়। তারা নয়জন ও ৫টি গরু সাতরে তীরে উঠতে সক্ষম হন। নিখোঁজ রয়েছে ২৬টি গরু। আহত হয়েছেন পাঁচজন। তাদেরকে খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের বাংলানিউজকে জানান, যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় লঞ্চটি ও এর চালককে আটক করা হয়েছে। ট্রলার ও গরুগুলোকে উদ্ধারের চেষ্টা চলছে। ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮/ আপডেট: ২০২৬
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ট্রলার নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa