bangla news

শিমুলিয়া ঘাট পরিদর্শনে নৌ-পুলিশের ডিআইজি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৮ ৮:০১:৫২ এএম
শিমুলিয়া ঘাট পরিদর্শন করেছেন নৌ-পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) শেখ মুহাম্মদ মরুফ হাসান। ছবি: বাংলানিউজ

শিমুলিয়া ঘাট পরিদর্শন করেছেন নৌ-পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) শেখ মুহাম্মদ মরুফ হাসান। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট পরিদর্শন করেছেন নৌ-পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) শেখ মুহাম্মদ মরুফ হাসান। 

শনিবার (১৮ আগস্ট) দুপুরে তিনি ঘাট এলাকা পরিদর্শন করেন। এসময় ঘাট এলাকায় স্থাপিত ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার কন্ট্রোল রুম, স্পিডবোট ঘাট, লঞ্চঘাট ও ফেরিঘাট ঘুরে দেখেন। 

এসময় তিনি সাংবাদিকদের বলেন, নাব্য সংকটের কারণে এই রুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। নাব্য সংকট বর্তমানে অনেকটা কমেছে। ঈদে ঘরমুখো যাত্রীদের নিরাপত্তায় থাকা নৌ-পুলিশ, জেলা পুলিশ, কোস্টগার্ড, বিআইডব্লিউটিএ ও বিআইডব্লিউটিসিসহ সংশ্লিষ্ট প্রশাসন সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছে। 

এসময় উপস্থিত ছিলেন- নৌ-পুলিশের ঢাকা অঞ্চলের পুলিশ সুপার মো. আতিকুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) কাজী মাকসুদা লিমা, নৌ-পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার শিবলী সাদিক, অতিরিক্ত পুলিশ সুপার তাহারুল ইসলাম, লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী, মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আরমান হোসেন, বিআইডাব্লিউটিসি’র শিমুলিয়া ঘাট উপমহাব্যবস্থাপক শাহ মো. খালিদ নেওয়াজ, বিআইডব্লিউটিএ’র উপপরিচালক এসএম আজগর আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   শিমুলিয়া ঘাট মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-08-18 08:01:52