[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

অভিযোগ পেলেই ব্যবস্থা, থাকবে ২৪ ঘণ্টা র‌্যাবের টহল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৮ ৩:১৬:১০ এএম
র‍্যাবের টহল উদ্বোধন অনুষ্ঠানে কর্মকর্তারা-ছবি-বাংলানিউজ

র‍্যাবের টহল উদ্বোধন অনুষ্ঠানে কর্মকর্তারা-ছবি-বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়াণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে কোরবানির ঈদকে সামনে রেখে চাঁদাবাজি রোধে ২৪ ঘণ্টা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাবের) টহল থাকবে।

শনিবার (১৮ আগস্ট) সকাল ১১টায় শীতলক্ষ্যা নদীর সেন্ট্রাল খেয়াঘাট এলাকায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি জসীমউদ্দিন। তিনি র‍্যাবের টহলের উদ্বোধন করেন।

তিনি জানান, শনিবার থেকে ঈদের আগের দিন সন্ধ্যা পর্যন্ত দিনরাত ২৪ ঘণ্টা নদীপথে যেন নির্বিঘ্নে ব্যাপারিরা গরু আনা-নেওয়া করতে পারে সেজন্য আমাদের টহল চলবে। এ ধরনের অভিযোগ পেলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও জানান, আমাদের দু’টি টহল বোটে আটজন করে ১৬ জন সার্বক্ষণিক নিয়োজিত থাকবে। সব স্থানেই আমাদের সঙ্গে যোগাযোগের নাম্বার দেওয়া আছে, যে কোনো অভিযোগ জানানোর সঙ্গেই আমরা ব্যবস্থা নেব।

তিনি জানান, মহাসড়কের যানজট নিয়ন্ত্রণে হাইওয়ে পুলিশের সঙ্গে আমরা গত তিনদিন ধরে কাজ করছি। আমাদের একটি অস্থায়ী ক্যাম্প করা হয়েছে মেঘনায়। এছাড়া শীতলক্ষ্যা, বুড়িগঙ্গা ও ধলেশ্বরী নদীতে আমাদের অংশে নজরদারি অব্যাহত রাখবো যেন কোনো চাঁদাবাজি না হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন র‍্যাব-১১ এর এএসপি মোস্তাফিজুর রহমান, র‍্যাব-১১ সিপিএসসি-এর পরিচালক বাবুল আখতার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa