bangla news

জুলাই মাসে র‌্যাবের শ্রেষ্ঠ কর্মকর্তা মহিতুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৬ ৬:৫৪:০৪ পিএম
শ্রেষ্ঠ কর্মকর্তা হলেন এএসপি মহিতুল ইসলাম

শ্রেষ্ঠ কর্মকর্তা হলেন এএসপি মহিতুল ইসলাম

মুন্সিগঞ্জ: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর জুলাই মাসের শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন মুন্সিগঞ্জের শ্রীনগরের ভাগ্যকূল ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (এএসপি) মহিতুল ইসলাম (সিপিসি-১)। 

বৃহস্পতিবার (১৬ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের আদমজিনগর র‌্যাব-১১ ব্যাটালিয়ন ক্যাম্প দরবারে তাকে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত করা হয়।

পুরো মাসের কাজের ওপর ভিত্তি করে বিভিন্ন পয়েন্টের মাধ্যমে সেরা কর্মকর্তার নির্বাচন করা হয় বলে জানান র‌্যাব-১১ এর কোম্পানি ভারপ্রাপ্ত কমান্ডার মেজর আশিক বিল্লাহ।

তিনি বলেন, র‌্যাব-১১ এর সিপিসি-১ মুন্সিগঞ্জ ও ঢাকার দোহার নবাবগঞ্জ, সিপিসি-২ কুমিল্লা ও চাঁদপুর, সিপিসি-৩ নোয়াখালী ও লক্ষীগঞ্জ, সিপিএসপি- নারায়ণগঞ্জ নরসিংদী, সদর কোম্পানি জেলাগুলোর সার্বিক বিষয়গুলো খতিয়ে দেখে। এরপর পুরো মাসের কাজের ভিত্তিতে নির্বাচিত করা হয় শ্রেষ্ঠ কর্মকর্তা।

সিপিসি জেলাগুলোর ১৮ জন কর্মকর্তাদের মধ্যে ওই পর্যালোচনার ভিত্তিতেই জুলাই ২০১৮ তে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে মুন্সিগঞ্জের শ্রীনগরের ভাগ্যকূল ক্যাম্পের এএসপি মহিতুল ইসলাম (সিপিসি-১) নির্বাচিত হয়েছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৪৫০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
এইচএমএস/এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-08-16 18:54:04