[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

শাহজাদপুরে ট্রাকচাপায় থেঁতলে গেল পুলিশের পা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৬ ১১:২৯:৩৩ এএম
শাহজাদপুর

শাহজাদপুর

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্রাকচাপায় থেঁতলে গেল আমিরুল ইসলামের (৩২) নামে এক পুলিশ কনস্টেবলের বাম পা। আহত ওই কনস্টেবলকে উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা যায়।

বৃহস্পতিবার (১৬ আগস্ট)  বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে পৌর এলাকার দিলরুবা বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া বাংলানিউজকে বলেন, শাহজাদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) আসলাম আলীর নেতৃত্বে পুলিশের একটি টিম বিকেলে একটি জিআর মামলার আসামিকে আটক করতে যায়। টিমের সঙ্গে আহত কনস্টেবল আমিরুলও ছিলেন। 

আসামি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আমিরুল তাকে ধরতে মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় পেছন থেকে একটি অজ্ঞাত ট্রাক তাকে চাপা দিলে তার বাম পায়ের গোড়ালি থেঁতলে যায়। 

পরে কনস্টেবল আমিরুলকে উদ্ধার করে পোতাজিয়া হাসপাতালে ভর্তি করে। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর একটি ট্রমা হাসপাতালে পাঠানো হয় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, আগস্ট, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache