[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৬ ১১:০৯:০৩ এএম
আদালতে নেওয়ার সময় নওশাবা | ফাইল ছবি

আদালতে নেওয়ার সময় নওশাবা | ফাইল ছবি

ঢাকা: শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী নওশাবার গুরুতর শারীরিক সমস্যা নেই। আগামী শনিবার কয়েকটি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে গভীরভাবে পর্যবেক্ষণ করবেন। সেদিন মেডিকেল বোর্ডও গঠন হতে পারে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের একটি কেবিনে চিকিৎসাধীন আছেন অভিনেত্রী নওশাবা। বৃহস্পতিবার (১৬ আগস্ট) বাংলানিউজকে এসব কথা জানান ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক অসিত চন্দ্র সরকার।

তিনি বলেন, নওশাবা নিউরো সার্জারি বিভাগের অধীনে চিকিৎসাধীন, এমনিতে তার গুরুতর সমস্যা নেই। আমাদের বলা হয়েছে, পুলিশের কাছে থাকার সময় নাকি অজ্ঞান হয়ে পড়ে গিয়েছিলেন তিনি। এছাড়া কয়েক বছর আগে তার স্পাইনাল কডে নাকি অপারেশন হয়েছিলো, সেখানে কিছুটা ব্যথা অনুভব হচ্ছে।

অধ্যাপক অসিত চন্দ্র সরকার আরো জানান, হাসপাতালে ভর্তির পর থেকে এ পর্যন্ত তিনি আর অজ্ঞান হননি, অবস্থা খারাপও হয়নি।

১৩ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে অভিনেত্রী নওশাবাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে চিকিৎসকদের পরামর্শে এমআরআই করা হয় তার। ওই পরীক্ষার রিপোর্টে নওশাবার স্পাইনাল কডে সমস্যা দেখা গেছে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
এজেডএস/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্র বিক্ষোভ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa