[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

প্রবীণ সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে ক্র্যাবের শোক 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৪ ৩:৫১:৩২ পিএম
গোলাম সারওয়ার (ফাইল ছবি)

গোলাম সারওয়ার (ফাইল ছবি)

ঢাকা: দৈনিক সমকাল পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)। 

মঙ্গলবার (১৪ আগস্ট) এক বিবৃতিতে ক্র্যাবের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলম গভীর শোক প্রকাশ করেছেন।

শোক বার্তায় তারা বলেন, গোলাম সারওয়ারের মৃত্যুতে নিভে গেল সাংবাদিকতার এক উজ্জ্বল নক্ষত্র। আমরা হারালাম এক মহান অভিভাবক। তার শূন্যস্থান অপূরণীয়। বাংলাদেশে আধুনিক সাংবাদিকতায় গোলাম সারওয়ারের অবদান আমাদের পাথেয়। তার মৃত্যুতে গোটা দেশের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। 

ক্র্যাব নেতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। 

সোমবার (১৩ আগস্ট) বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোলাম সারওয়ার ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

উল্লেখ্য, গোলাম সারওয়ার দৈনিক যুগান্তরেরও প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন এবং দীর্ঘ ২৭ বছর দৈনিক ইত্তেফাকে বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি সম্পাদক পরিষদের সভাপতি ও প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলেন।

এদিকে গোলাম সারওয়ারের মৃত্যুতে বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিএমআরএ) পক্ষ থেকেও  শোক প্রকাশ করা হয়। সংগঠনের সভাপতি জাহাঙ্গীর হোসেন বাবু ও সাধারণ সম্পাদক আজিজুল হাকিমসহ সব নেতা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। 

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
এজেডএস/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   সাংবাদিক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa