ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শোক দিবসে টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের মেজবান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
শোক দিবসে টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের মেজবান শোক দিবসে টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান

গোপালগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান আয়োজন করা হয়েছে।

বুধবার (১৫ আগস্ট) প্রয়াত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দীন চৌধুরীর পক্ষে প্রতিবারের মতো এবারও এ মেজবান অনুষ্ঠিত হবে। এবারের মেজবান আয়োজন করছেন এবিএম মহিউদ্দীন চৌধুরী চ্যারিটেবল ফাউন্ডেশন ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

টুঙ্গিপাড়ায় অবস্থানরত অগ্রবর্তী দলের সমন্বয়কারী ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর একান্ত সচিব মুহাম্মদ ওসমান গণি সাংবাদিকদের জানিয়েছেন, ‘প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন এবারের মেজবান আয়োজনের তত্ত্বাবধান করছেন। তার সঙ্গে রয়েছেন বাবুর্চি মোহাম্মদ হোসেন। ইতোমধ্যে মেজবান আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ৩০ হাজার মুসলিম ও বালাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১০ হাজার সনাতন ধর্মাবলম্বীদের জন্য মেজবানের ব্যবস্থা করা হয়েছে। এবারের মেজবান উপলক্ষে  ৩৫টি গরু ও তিন হাজার মুরগি কেনা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad