[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৩ ১০:৫৯:২৩ পিএম
নিহতদের মধ্যে একজনের মরদেহ। ছবি: বাংলানিউজ

নিহতদের মধ্যে একজনের মরদেহ। ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে এক শিশু ও দুই নারীসহ অন্তত চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও সাতজন।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল সোয়া ৮টার দিকে উপজেলার কোন্দার পাড়ার সোনাইমুড়ি পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজন হলেন- সজল বিশ্বাস (২০), সাবিকুন্নেছা পাল (৫), প্রিয়তা বিশ্বাস (৫) ও বৃষ্টি (৭)। আহতদের মধ্যে রয়েছেন শীতল চন্দ্র সাহা (৩৩), রানী চন্দ্র সাহা (২১),  দেবনাথ (৪৮), কুমার সাহা (৩৩) ও মুক্তা রানী সাহা (২৭)।তিনজনের মরদেহ। ছবি: বাংলানিউজপ্রত্যক্ষদর্শীরা জানান, রায়পুরা থেকে বর ও তার সঙ্গীদের নিয়ে মাইক্রোবাসটি শরীয়তপুরে যাওয়ার সময় সোনাইমুড়ি পার্কের সামনে পৌঁছালে গাড়িটির সঙ্গে সংঘর্ষ হয় মিতালী পরিবহনের বাসটির। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনজন। আহতদের দ্রুত জেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। 

খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং হাইওয়ে পুলিশ ও থানার পুলিশের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। 

হাইওয়ে পুলিশ কর্মকর্তারা বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি ফাঁড়িতে নেওয়া হচ্ছে। আহত ব্যক্তিদেরও হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে সড়ক দুর্ঘটনার আইনে একটি মামলা করার প্রস্তুতি চলছে ও নিহত ব্যক্তিদের সঠিক পরিচয় পাওয়ার পর ময়নাতদন্ত শেষে প্রত্যেকের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮/আপডেট ১২২৯ ঘণ্টা
এইচএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa