ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় জেলেকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
রায়পুরায় জেলেকে কুপিয়ে হত্যা

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলায় মো. হান্নান মিয়া (৪২) নামে এক জেলেকে কুপিয়ে হত্যার পর গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। 

রোববার (১২ আগস্ট) বিকেলে উপজেলার মাঝের চর (খাইলার চর) এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। হান্নান ওই এলাকার মৃত আ. হালিমের ছেলে।

 

হান্নানের স্ত্রী সাবিকুন্নেছা বাংলানিউজকে জানান, প্রতিদিনের মতো শনিবার (১১ আগস্ট) রাতে মাছ ধরতে মেঘনা নদীতে যান হান্নান। গভীর রাত হয়ে গেলেও না ফেরায় তার মোবাইলে ফোন দিলে সেটি বন্ধ পাওয়া যায়। রোববার দুপুরে গাছের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়।

রায়পুরার থানার পুলিশ কনস্টেবল ফরিদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জেলে হান্নানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। তার গলার রগ কাটা ও ঘাড়ে একটি কোপের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা।

ময়নাতদন্তের জন্য মরদেহটি নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।