ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নারীর মৃত্যু

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাবানা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ২৫ জন বাসযাত্রী আহত হয়েছেন।

শনিবার (১১ আগস্ট) বিকেল ৫টার দিকে গোবিন্দগঞ্জের চক সিংহডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাবানা বেগম চকসিংহডাঙ্গা গ্রামের আবদুস সালামের স্ত্রী।

 

পুলিশ জানায়, বিকেলে রংপুর-ঢাকা মহাসড়কের সিংহডাঙ্গা এলাকায় গাইবান্ধা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি বাসের সঙ্গে রংপুরগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা সাবানা বেগমের ওপর ট্রাকটি উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এছাড়াও বাসের ২৫ যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান বাংলানিউজকে জানান, আহতদের মধ্যে দুই চালকের অবস্থায় আশস্কাজনক। খাদে পড়া বাস-ট্রাক উদ্ধারে কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।