ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাবালে নূরের ৬ বাস আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
জাবালে নূরের ৬ বাস আটক জাবালে নূরের বাসে সংগৃহীত ছবি, বাসটি মিরপুর-নতুন বাজার রুটে চলাচল করে

ঢাকা: বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) কর্তৃক রুট পারমিট বাতিল করা স্বত্ত্বেও রাস্তায় চলাচলের অভিযোগে জাবালে নূর পরিবহনের ছয়টি বাস আটক করেছে র‌্যাব।

শনিবার (১১ আগস্ট) দুপুরে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান।

তিনি জানান, রুট পারমিট বাতিল স্বত্ত্বেও পরিবহন পরিচালনার অভিযোগে জাবালে নূর পরিবহনের ৬টি বাস রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আটক করেছেন র‌্যাব-১ ও র‌্যাব-৪ সদস্যরা।

বিষয়টি যাচাই-বাছাই শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়ক সংলগ্ন কুর্মিটোলায় জাবালে নূর কোম্পানির দুই বাসের পাল্লাপাল্লিতে বাস চাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনের মুখে জড়িত দুই বাসের রুট পারমিট বাতিল করে বিআরটিএ।   গ্রেফতার করা হয় ঘাতক বাসের চালক ও বাস মালিককে।

ঘটনার ১২ দিন পর গত বৃহস্পতিবার (০৯ আগস্ট) রাতে রাজধানীর সড়কে জাবালে নূর পরিবহনের কয়েকটি বাস সড়কে চলাচল করতে দেখেন প্রত্যক্ষদর্শীরা।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad