ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাদুল্যাপুরে বাস উল্টে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
সাদুল্যাপুরে বাস উল্টে নিহত ২ দুর্ঘটনা কবলিত বাস। ছবি বাংলানিউজ

গাইবান্ধা: সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাটে বাস উল্টে একটি শিশু ও চালকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন অন্তত ১০ নারী-পুরুষ।

শুক্রবার (১০ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে ধাপেরহাটের আরভি কোল্ড স্টোরের কাছে ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পঞ্চগড় জেলার বাসিন্দা বাসচালক সাইফুল মিয়া (৪০) ও ঢাকার মিরপুর-১১ নম্বরের বাসিন্দা সরফরাজের মেয়ে চাঁদনি আক্তার (১০)।
চাঁদনি মায়ের সঙ্গে সৈয়দপুরে খালার বাড়িতে বেড়াতে যাচ্ছিল। পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী অপু এন্টারপ্রাইজের একটি বাস ধাপেরহাটে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসচালক ও একটি শিশুর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে পীরগঞ্জ ও পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান বাংলানিউজকে জানান, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটিও উদ্ধার করা হয়েছে। বাংলাদেশ সময়: ০৮৪৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮ এসআই
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।