ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমরা এখন স্মার্টযুগের বাসিন্দা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৮
আমরা এখন স্মার্টযুগের বাসিন্দা সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে স্মার্টকার্ড বিতরণ

সাতক্ষীরা: ‘আগে ভাবতাম গল্প। মনে করতাম সব সুযোগ-সুবিধা রাজধানীর মানুষের জন্য। কিন্তু আজ স্মার্টকার্ড হাতে পাওয়ার পর সত্যিই গর্ববোধ করছি।’ নির্বাচন কমিশন প্রদত্ত স্মার্টকার্ড হাতে পেয়ে এভাবেই অনুভূতি ব্যক্ত করেন সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ডের কাটিয়া ঢালীপাড়ার বাসিন্দা মাসুদ পারভেজ। 

স্মার্টকার্ড হাতে পেয়ে একই এলাকার সাইফুল ইসলাম বলেন, আমরা এখন স্মার্টযুগের বাসিন্দা।

বৃহস্পতিবার (৯ আগস্ট) সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে স্মার্টকার্ড বিতরণ শুরু হয়েছে।

এর আগে বুধবার (০৮ আগস্ট) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে এক অনুষ্ঠানে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।  

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাচন অফিসার ফরাজী বেনজীর আহম্মেদ বাংলানিউজকে জানান, সাতক্ষীরা পৌরসভা ও সদর উপজেলার তিন লাখ ৪৪ হাজার নাগরিকের মধ্যে স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। চলবে ২৯ নভেম্বর পর্যন্ত। আঙুলের ছাপ ও আইরিশ ইমেজ নিয়ে স্মার্টকার্ড দেওয়া হচ্ছে। একজনের কার্ড অন্য কেউ নিতে পারবে না। স্মার্টকার্ড নেওয়ার জন্য বর্তমান জাতীয় পরিচয়পত্র বা ভোটার স্লিপ জমা দিতে হবে।  

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
আরএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।