ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকের বিস্তার রোধকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৮
মাদকের বিস্তার রোধকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে পুলিশ বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়

পটুয়াখালী: বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম) বলেছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না। বাংলাদেশ পুলিশ জঙ্গিবাদ ও মাদকের বিস্তার রোধকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে কাজ করছে।

বুধবার (০৮ আগস্ট) পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) অডিটোরিয়ামে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিআইজি বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস আমাদের দেশে মাথাচাড়া দিয়ে উঠেছিল।

বর্তমান সরকারের দিক নির্দেশনায় ও বাংলাদেশ পুলিশের ঐকান্তিক প্রচেষ্টায় আমরা তা দমন করতে সক্ষম হয়েছি। জঙ্গি দমনে বাংলাদেশ এখন রোল মডেল।  

পটুয়াখালী জেলা পুলিশের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. আবুল কাসেম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী, পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান প্রমুখ।

সভায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অপরদিকে বিকেলে পটুয়াখালী পুলিশ ফাঁড়ির নব-নির্মিত ভবন ও পুলিশ লাইনের নারী পুলিশ ব্যারাক ভবন উদ্বোধন করেন মো. শফিকুল ইসলাম।

পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের সভাপতিত্বে পুলিশ ফাঁড়ির নব-নির্মিত ভবন ও পুলিশ লাইনের নারী পুলিশ ব্যারাক ভবন উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মো. মাছুমুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান মো. খলিলুর রহমান মোহন মিয়া প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০২৫৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।