ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইলিশবোঝাই ট্রাকে হামলা, ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৮
ইলিশবোঝাই ট্রাকে হামলা, ছিনতাই

পটুয়াখালী: মৎস্যবন্দর আলীপুর থেকে ইলিশবোঝাই করে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে ট্রাক চালক ও হেলপারদের উপর হামলা চালিয়ে প্রায় ৭৪ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

এসময় হামলাকারীদের মারধরে ট্রাকের চালক মো. সেলিম (৩৫), মো. জামাল (৩০), হেলপার লিটন (৩৫), আল-আমিন (২৩) ও জুয়েল (২৩) আহত হয়েছেন।  

বুধবার (০৮ আগস্ট) বিকেল ৪টায় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের শেখ কামাল সেতুর উত্তর পাশের ঢালে এ ঘটনা ঘটে।

আহতদের সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে ঢাকা মেট্রো-ট- ২০-৫৪২৯, ঢাকা মেট্রো-ট-১৩-২০৬৭ ও ঢাকা মেট্রো গ-১৫-৪৭৪২ নম্বরের তিনটি ইলিশবোঝাই ট্রাক পৌঁছানো মাত্র দুর্বৃত্তরা লাঠিসোটা নিয়ে হামলা চালায়।

ট্রাকের হেলপার জুয়েল জানান, তারা তিনটি ট্রাকযোগে আলীপুর থেকে ইলিশবোঝাই করে ঢাকায় যাচ্ছিলেন। সেতুর উত্তর ঢালে সন্ত্রাসীরা ট্রাক থামিয়ে দরজা খুলে চালক-হেলপারদের টেনে-হিঁচড়ে নামিয়ে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। ট্রাকের চালক, হেলপারসহ অন্যদের পকেটসহ ট্রাকের বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা প্রায় ৭৫ হাজার টাকা, মোবাইল সেট ছিনিয়ে নেয় এবং ট্রাকে থাকা কয়েকশ’ ইলিশের ডোলের মাছ নষ্ট করে ফেলে।

ইলিশের মালিক ইউসুফ হাওলাদারসহ অন্যান্যরা জানান, মহাসড়কে প্রকাশ্য দিনেরবেলা ট্রাক আটকে এমন হামলা মারধর, ছিনতাইয়ে তারা উদ্বিগ্ন।

লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান ও আলীপুর মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।  

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন জানান, ঘটনাস্থলে একজন পুলিশ অফিসারসহ ফোর্স পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এছাড়া মাছের ট্রাকগুলো গন্তব্যে পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।