ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএসএমএমইউ’র শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৮
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএসএমএমইউ’র শ্রদ্ধা জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা। ছবি: বাংলানিউজ

ঢাকা: সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিডনি রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলমকে এ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) হিসেবে নিয়োগ দিয়েছেন।

এ উপলক্ষে বুধবার (৮ আগস্ট) বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।
 
এ সময় উপাচার্য ও নবনিযুক্ত উপ-উপাচার্য ছাড়াও আরও উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, সহকারী প্রক্টর অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান, সহকারী প্রক্টর অধ্যাপক ডা. মো. আবু তাহেরসহ প্রমুখ।


 
শ্রদ্ধা জানানো শেষে ১৯৭৫ সালের ১৫-ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ শাহাদাৎবরণকারী সব শহীদ ও ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধদের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
 
উল্লেখ্য, বৃহস্পতিবার (২ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিডনি রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলমকে আগামী তিন বছরের জন্য তাকে এ নিয়োগ দেন। ওইদিন থেকেই তার এ নিয়োগ কার্যকর হয়।
 
বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
এমএএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad