ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে গৃহবধূকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৮
রাজবাড়ীতে গৃহবধূকে গলা কেটে হত্যা

রাজবাড়ী: রাজবাড়ী বানীবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামে নিজ বসতঘরে আদুরী বেগম (২৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৭ আগস্ট) দিনগত রাতে এ হত্যাকাণ্ড ঘটে। আদুরী আটদাপুনিয়া গ্রামের রডমিস্ত্রী মিজানুর রহমান মৃধার স্ত্রী।

আদুরীর শ্বশুর করিম মৃধা বাংলানিউজকে জানান, দুই মাস আগে তার ছেলে মিজানুর কক্সবাজারের উখিয়ায় রড মিস্ত্রির কাজে গেছে। ছেলের বউ আদুরী দুই সন্তানকে নিয়ে একটি ঘরে থাকতো। মঙ্গলবার রাতের খাবার খেয়ে ছেলেদের নিয়ে ঘুমিয়ে পড়ে আদুরী। রাত ১টার দিকে তিনি (করিম মৃধা) প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হয়ে নাতির কান্নার শব্দ শুনে আদুরীর ঘরের সামনে যান। সেখানে গিয়ে দেখেন ঘরের দরজা খোলা এবং ভেতরে লাইট বন্ধ। এরপর ঘরের ভেতরে গিয়ে দেখেন আদুরী গলাকাটা অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। নাতি দু’টির শরীরে তাদের মায়ের রক্ত লেগে আছে। পড়ে তিনি বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিকে জানান।  

এ হত্যাকাণ্ড কারা ঘটিয়ে থাকতে পারে তা ধারণা করতে পারছেন না বলে জানিয়েছেন আদুরীর শ্বশুর করিম মৃধা।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বদিয়ার রহমান জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে। সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। জড়িতদের শনাক্ত করে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।