ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৮
নড়াইলে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

নড়াইল: নড়াইলের সিতারামপুরের দুর্বাজুরী এলাকার নড়াইল-যশোর সড়কের পাশ থেকে তরিকুল ইসলাম বিশ্বাস (২৮) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

বুধবার (৮ আগস্ট) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। তরিকুল ইসলাম যশোর জেলার বাঘারপাড়া উপজেলার জামদিয়া গ্রামের মিজানুর রহমান বিশ্বাসের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে নড়াইল-যশোর সড়কের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে বলে জানান স্থানীয়রা।

নড়াইল সদর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, তরিকুলের চাচা মো. ওমর আলী বিশ্বাস জানান, গত শুক্রবার সন্ধ্যার সময় সাদা পোশাকের একদল লোক পুলিশ পরিচয়ে জামদিয়া হাটখোলা বাজারের তরিকুলের সারের দোকান থেকে তাকে নিয়ে যায়। থানায় গিয়ে খোঁজ করলে তাকে পাওয়া যায়নি। পরে থানায় সাধারণ ডাইরি করতে গেলে পুলিশ তাও না নিয়ে আজ-কাল বলে ঘুরাতে থাকে। অবশেষে আজ তার লাশ পেলাম।  
 
বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮/আপডেট: ১০৫৫ ঘণ্টা 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।