ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিসিসিকে কাচের মতো স্বচ্ছ হিসেবে গড়ে তুলতে চাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৮
বিসিসিকে কাচের মতো স্বচ্ছ হিসেবে গড়ে তুলতে চাই

বরিশাল: বরিশাল সিটি করপোরেশনকে কাচের মতো স্বচ্ছ একটি প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই। আমি যে কাজ করবো তার সবকিছু ওপেনলি হবে, যাতে মানুষ জানতে পারে এখানে কি হচ্ছে।

সোমবার (৬ আগস্ট) দিনগত রাত ১০টার দিকে বরিশাল রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে এসব কথা বলেন বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নব-নির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

সাদিক বলেন, ভোটের আগে অল্প সময়ে অনেকের কাছে গিয়েছি, আবার অনেকের কাছে যেতে পারিনি।

তাই এখন আবার সবার কাছে যাওয়ার চেষ্টা করছি। তবে এবার ভোট চাইতে নয় সবাইকে ধন্যবাদ জানাতে। আমি সবাইকে নিয়ে বরিশালের উন্নয়ন করতে চাই। একজন সাধারণ মানুষ হিসেবে নগরবাসীর পাশে থেকে কাজ করতে চাই।  

নবনির্বাচিত মেয়র আরও বলেন, আমি বরিশাল সিটি করপোরেশনের বর্ধিত উন্নয়নের জন্যও নানা পরিকল্পনা করেছি। মূল শহরে একই রাস্তায় বার বার ঘষামাজা না করে টেকসই উন্নয়নের দিকে গুরুত্ব দিতে চাই, যাতে একবারের কাজে বার বার হাত দিতে না হয়।  

‘বরিশালে বিশুদ্ধ পানির অভাব রয়েছে। অনেক এলাকায় বিশুদ্ধ পানি তো দূরের কথা, করপোরেশনের পানির লাইন-ই যায়নি। কিন্তু তারাও ট্যাক্স দিচ্ছে। তাই মেয়রের চেয়ারে বসে আমি নগরবাসীর জন্য ২৪ ঘণ্টা বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে কাজ করতে চাই। তারপর জলাবদ্ধতা ও সড়কের সমস্যাগুলোতে হাত দেব’।

সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, বরিশাল রিপোর্টাস ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, সাবেক সভাপতি আলী খান জসিম, সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক সুশান্ত ঘোষ, এটিএম কামরুল আহসান, সাবেক কোষাধ্যক্ষ মিথুন সাহা, দপ্তর সম্পাদক মুশফিক সৌরভ, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হোসেন চৌধুরী, বরিশাল মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম সরোয়ার রাজীব, বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৮
এমএস/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ