ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে বখাটের কাঠের আঘাতে দিনমজুরের মৃত্যু

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৮
ঈশ্বরদীতে বখাটের কাঠের আঘাতে দিনমজুরের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে বখাটের কাঠের আঘাতে ইয়ার আলী (৫০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

সোমবার (৬ আগস্ট) বিকেল সোয়া ৫টার দিকে ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের দীঘা সরকারি বিদ্যালয়ের দীঘা দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত ইয়ার আলীর বাড়ি ওই একই এলাকায়।

সাঁহাপুর ইউনিয়ন পরিষদের চার নম্বর ওয়ার্ডের সদস্য শামসুল ইসলাম প্রামাণিক বাংলানিউজকে জানান, গাছ কাটা শ্রমিক ইয়ার আলী সহজ-সরল মানুষ। প্রতিদিনের মতোই সোমবার বিকেলে কাজ শেষে বাড়ি ফিরছিলেন তিনি। পথে দীঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে দক্ষিণপাড়া গ্রামের আজমল প্রামাণিকের মুদি দোকানে বসে তার ছেলে রনি প্রামাণিক (১৮) তাকে ইয়ার আলী, ইয়ার আলী বলে ডাকতে থাকেন। ইয়ার আলী ডাকার কারণ জানতে চাইলে রনিসহ স্থানীয় কয়েকজন কথার জবাব না দিয়ে আবার ইয়ার আলী বলে খেপাতে শুরু করেন। এসময় ইয়ার আলী তাদের গালিগালাজ করলে রনি দোকানের ভেতরে থাকা কাঠ দিয়ে তাকে কয়েকটি আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে তাকে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। এদিকে, স্থানীয়দের ছুটে আসতে দেখে রনি পালিয়ে যান।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠায়। অভিযুক্ত রনিকে আটক করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।