bangla news

অষ্টগ্রামের পনিরের প্রশংসায় প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৫ ১০:৪৫:৪৩ এএম
পনির (ফাইল ফটো)

পনির (ফাইল ফটো)

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রামের সুস্বাদু পনিরের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

রোববার (৫ আগস্ট) দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অষ্টগ্রাম উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ প্রশংসা করেন। 

কিশোরগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ভিডিও কনফারেন্সের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী বলেন, অষ্টগ্রাম রাষ্ট্রপতির এলাকা। অষ্টগ্রামের পনিরও খুব নামকরা। বিদ্যুতের অভাবে আগে ভালোভাবে পনির উৎপাদন করা যেতো না। এখন আরো ভালোভাবে পনির উৎপাদন করা যাবে। আমাদের দেশেও পনিরের চাহিদা আছে, বিদেশেও পাঠানো যাবে। 

এসময় হাওরের মাছ সংরক্ষণের জন্য প্রক্রিয়াজাত কেন্দ্র স্থাপনের কথাও বলেন প্রধানমন্ত্রী। 

ভিডিও কনফারেন্সে কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ও অষ্টগ্রাম উপজেলার মৎস্যজীবী রামচরন দাস প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক অষ্টগ্রাম উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, হাওরে বিদ্যুৎ কল্পনাও করা যেতো না। এটি সরকারের এক বিরাট অর্জন। আমরা হাওরবাসী অত্যন্ত আনন্দিত। 

এ সময় উপস্থিত ছিলেন-জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপ সচিব তরফদার মো. আক্তার জামীল, পিপি শাহ আজিজুল হক, অষ্টগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস প্রমুখসহ জেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনীতিক, আইনজীবী, সাংবাদিক ও শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রধানমন্ত্রী শেখ হাসিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-08-05 10:45:43