ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নানিয়ারচরে তিনজনকে অপহরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৮
নানিয়ারচরে তিনজনকে অপহরণ

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় তিনজনকে অপহরণের অভিযোগ উঠেছে।

শনিবার (০৪ আগস্ট) দুপুরে উপজেলার টিএন্ডটি বাজারে অপহরণের ঘটনা ঘটে। বিকেলে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত গ্রুপের প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান।

অপহৃতরা হলেন- উপজেলার পাতাছড়ি গ্রামের নতুন চন্দ্র চাকমার ছেলে রিপন চাকমা (২৬), বড়পুল গ্রামের মৃত নৃপেন্দ্র চাকমার ছেলে ত্রিদীপ চাকমা (২৮) এবং একই গ্রামের মুধুসুদন চাকমার ছেলে দীপংকর চাকমা (২৪)।

বিজ্ঞপ্তিতে নিরণ চাকমা এ ঘটনার জন্য (ইউপিডিএফ’র ভাষায় নব্য মুখোশ বাহিনী) গণতান্ত্রিক ইউপিডিএফ (বর্মা গ্রুফ) এবং এমএন লারমা গ্রুপকে দায়ী করেছেন। অবিলম্বে অপহৃত তিনজনকে উদ্ধার এবং প্রকৃত অপরাধীদের গ্রেফতার করার জন্য জোর দাবি জানান তিনি।

এদিকে, অভিযুক্ত দুই পাহাড়ি আঞ্চলিক সংগঠন গণতান্ত্রিক ইউপিডিএফ (বর্মা গ্রুপ) এবং এমএন লারমা গ্রুপ এ ঘটনার সঙ্গে তারা জড়িত নয় বলে জানান।  

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বাংলানিউজকে জানান, পুলিশ এ বিষয়ে অবগত নয়। কারণ থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad