ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে ডোবা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৮
হবিগঞ্জে ডোবা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

হবিগঞ্জ: হবিগঞ্জে ডোবা থেকে ফাহিমা বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (০৪ আগস্ট) দুপুরে শহরতলীর পইল উত্তরপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ফাহিমা পইল উত্তরপাড়া গ্রামের জুয়েল মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, প্রায় চার বছর আগে শহরতলীর এড়ালিয়া গ্রামের মোনজব আলীর ছেলে জুয়েল মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী পইল উত্তরপাড়া গ্রামের মৃত মহরম আলীর মেয়ে ফাহিমা আক্তারের (২৫) বিয়ে হয়। সম্প্রতি তাদের মধ্যে দাম্পত্য কলহের সৃষ্টি হয়। শনিবার দুপুরে ফাহিমার মরদেহ একটি ডোবায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।  

ফাহিমার ভাই আমির আলী বাংলানিউজকে জানান, আমার বোনকে শুক্রবার রাতে স্বামী জুয়েল মিয়া ও তার পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গুমের উদ্দেশে বাড়ির পার্শ্ববর্তী একটি ডোবার ফেলে রাখে। আমি আমার বোন হত্যা বিচার চাই।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বাংলানিউজকে জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।