ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে বিচ্ছিন্ন মাথাসহ যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৮
সিরাজগঞ্জে বিচ্ছিন্ন মাথাসহ যুবকের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর এলাকা থেকে বিচ্ছিন্ন মাথাসহ আশরাফুল শেখ (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (৪ আগস্ট) দুপুরের দিকে শহরের স্টেডিয়াম রোড এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আশরাফুল স্টেডিয়াম রোড এলাকার মৃত আজাদ শেখের ছেলে।

 

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বাংলানিউজকে জানান, আশরাফুল মাদকাসক্ত ছিল। এ কারণে পরিবারের সদস্যরা তার ওপর অতিষ্ঠ ছিল। বিভিন্ন সময়ে মাদক সেবন করে এখানে-সেখানে পড়ে থাকতো। প্রায় ২০/২২ দিন আগে সে নিখোঁজ হয়। এ কারণেই পরিবার তার খোঁজ-খবর নেয়নি।  

পরে দুপুরে ওই এলাকায় যাতায়াতের সময় দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা পরিত্যক্ত ওই ঘরে গিয়ে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের অর্ধগলিত দেহটা নিচে পড়ে থাকলেও মাথাটা ফাঁসের দড়ির সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল।  

ধারণা করা হচ্ছে, ২০/২২ দিন আগে পরিত্যক্ত ওই ঘরে মাদক সেবন করার পর গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে সে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান এসআই।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।