ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মিষ্টি খাইয়ে ছাত্রদের রাস্তা ছাড়ার অনুরোধে ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৮
মিষ্টি খাইয়ে ছাত্রদের রাস্তা ছাড়ার অনুরোধে ছাত্রলীগ শিক্ষার্থীদের থামানোর চেষ্টা করছেন ছাত্রলীগের নবনির্বাচিত নেতারা

ঢাকা বিশ্ববিদ্যালয়: শিক্ষার্থীদের মিষ্টি খাইয়ে রাস্তা থেকে সরে যাওয়ার অনুরোধ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (৪ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন শাহবাগে এসে এ অনুরোধ জানান।

ছাত্রলীগ নেতারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী তোমাদের সব দাবি মেনে নিয়েছে।

এবার তোমরা ক্লাসে ফিরে যাও। আমরা বড়রা এতোদিন যা করতে পারি নি, তোমরা তা করে দেখিয়েছ। ট্রাফিক ব্যবস্থা ঠিক করার জন্য মন্ত্রণালয়, পুলিশ বাহিনীর সদস্যরা রয়েছেন। আন্দোলনের পর সব জায়গায় পরিবর্তন এসেছে।

এসময় শিক্ষার্থীরা মিরপুরে তাদের ওপর হামলার প্রতিবাদ জানিয়ে বিচার চান। এ বিষয়ে ছাত্রলীগের ঢাবি শাখার সভাপতি সঞ্জিত চন্দ্র দাস বলেন, তোমাদের ওপর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কোন নেতাকর্মী হামলা করে তাহলে আমি দৃষ্টান্তমূলক শাস্তি দেবো। আর অন্য কোন ইউনিটের নেতাকর্মীরা হামলা করলে সে বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্রীয় নির্বাহী সংসদকে বলবো।

এরপর ছাত্রলীগের নেতাকর্মীরা তাদেরকে মিষ্টি খাওয়ান। কিন্তু দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত শিক্ষার্থীরা আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৮
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।