ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকে জড়িত তালিকাভুক্তদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৮
মাদকে জড়িত তালিকাভুক্তদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বক্তব্য রাখছেন ফরিদ উদ্দিন আহম্মেদ চৌধুরী। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মেদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে দেশব্যাপী মাদকবিরোধী অভিযান চলছে। মন্ত্রণালয়ে মাদকের সঙ্গে জড়িতদের যে তালিকা রয়েছে, সে অনুযায়ী অভিযান পরিচালনা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। 

শুক্রবার (৩ আগস্ট) সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভারত সরকারের সহযোগিতায় এদেশে ফেনসিডিল প্রবেশ নিয়ন্ত্রণ হলেও মিয়ানমার থেকে ইয়াবা পাচার বন্ধ হয়নি।

 

এসময় তিনি মাদকবিরোধী অভিযান সফল করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি রাজনীতীবিদ, সমাজকর্মী, যুবসমাজ, অভিভাবক ও সর্বস্তরের শিক্ষার্থীদের সহযোগিতা চান।  

জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মো. জামাল উদ্দিন আহমেদ, মানসের সভাপতি ও একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক ড. অরুপ রতন চৌধুরী, পুলিশ সুপার শামসুন্নাহার, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. লতিফুর রহমান।  

সমাবেশ উপস্থিত ছিলেন জেলার সরকারি বিভিন্ন দপ্তর প্রধান, পুলিশ কর্মকর্তা, মসজিদের ইমাম, শিক্ষক ও সুধী মহলের ব্যক্তিবর্গ।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad