ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, আগস্ট ২, ২০১৮
নোয়াখালীতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ নিরাপদ সড়কের দাবি ও নয় দফা দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নিরাপদ সড়কের দাবি ও নয় দফা দাবিতে নোয়াখালীতে সড়ক অবরোধ করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২ আগস্ট) সকাল ১০টা থেকে জেলা শহর মাইজদীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা খণ্ড খণ্ড বিক্ষোভ-মিছিল নিয়ে টাউন হল চত্বরে জড়ো হয়।

এতে নোয়াখালী জিলা স্কুল, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয়, হরিনারায়ণ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, পৌর কল্যাণ উচ্চ বিদ্যালয়, এমএ রশিদ উচ্চ বিদ্যালয়, নোয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ, সরকারি মহিলা কলেজ, পাবলিক কলজেসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থী একত্রিত হয়।

পরে বেলা ১১টার দিকে সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা একসঙ্গে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণের একপর্যায়ে মাইজদী পুরাতন বাসস্ট্যান্ড থেকে জিলা স্কুল মোড় পর্যন্ত এক কিলোমিটার সড়ক অবরোধ করে রাখে।

এ সময় বিক্ষোভরত শিক্ষার্থীরা কয়েকটি যানবাহন ভাঙচুর করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত (দুপুর ১টা পর্যন্ত) এখনও সড়ক অবরোধ করে রেখেছে শিক্ষার্থীরা।

সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহেদ উদ্দিন বাংলানিউজকে বলেন, শান্তিপূর্ণভাবে  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ