ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজিতপুরে ছেলের হাতে মা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, আগস্ট ১, ২০১৮
বাজিতপুরে ছেলের হাতে মা খুন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় সাদ্দাম হোসেন (২২) নামে এক মাদকাসক্ত যুবক তার মা রেহেনা আক্তারকে (৬৫) গলা কেটে হত্যা করেছে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে সাদ্দামকে আটক করেছে পুলিশ।

বুধবার (০১ আগস্ট) দুপুরের দিকে উপজেলার গাজীরচর ইউনিয়নের সাদিরচর গ্রামে এ ঘটনা ঘটে। সাদ্দাম ওই গ্রামের নূরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে সাদ্দামের সঙ্গে তার মা রেহেনার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই ছেলে তার মাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। খবর পেয়ে পুলিশ সাদ্দামকে আটক করে।

স্থানীয় গাজীরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আরিফুল হক বাংলানিউজকে বলেন, সাদ্দাম মাদকাসক্ত। তার অত্যাচারে পরিবারের অন্য সদস্যরা অতিষ্ঠ ছিলেন।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুর রহমান মজুমদার বাংলানিউজকে বলেন, অভিযুক্ত সাদ্দামকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।