ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুধবার ২ হজ ফ্লাইট বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, আগস্ট ১, ২০১৮
বুধবার ২ হজ ফ্লাইট বাতিল

ঢাকা: পর্যাপ্ত যাত্রী না পাওয়ায় বুধবার (০১ আগস্ট) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২টি হজ ফ্লাইট বাতিল করেছে। এ নিয়ে বিমানের বাতিলকৃত ফ্লাইটের সংখ্যা দাঁড়ালো ৫-এ।

বুধবার বাতিলকৃত ফ্লাইট দু’টি হলো বিজি৩০৫৯; বিকেল ৫টা ৫৫ মিনিটে হজ যাত্রীদের নিয়ে ফ্লাইটির ছেড়ে যাওয়ার কথা ছিলো। অপর ফ্লাইটের নম্বর বিজি৫০৫৯; এই ফ্লাইটের শিডিউল ছিলো রাত ৯টা ৫৫ মিনিটে।

 

বাংলাদেশ বিমানের জনসংযোগ বিভাগের মহাব্যস্থাপক শাকিল মেরাজ বলেন, পর্যাপ্ত সংখ্যক যাত্রী না পাওয়ায় বিজি৩০৫৯ ফ্লাইট ও বিজি৫০৫৯ ফ্লাইট দু’টি বাতিল করা হয়েছে। ওই ফ্লাইট দু’টির যাত্রীদের পছন্দ মতো পরবর্তী যে কোনো ফ্লাইটে যুক্ত করা হবে।

তিনি আরো বলেন, বিমানের এখনও ছয় হাজার হজ টিকিট অবিক্রিত রয়েছে। হজ এজেন্সিগুলোকে দ্রুত টিকিট ক্রয়ের জন্য আমরা বার বার তাগিদ দিচ্ছি। এরপরও তাদের কোনো সাড়া পাওয়া যাচ্ছে না।

এদিকে বুধবার মোট ১০টি হজ ফ্লাইট পরিচালনা করা কথা থাকলেও দু’টি বাতিল হওয়ায় আটটি ফ্লাইট সৌদি আরবের উদ্দেশে ঢাকা ছেড়ে যাবে। এরইমধ্যে ৫টি ফ্লাইট সৌদি আরবের উদ্দেশে রওনা হয়েছে। বাকি ফ্লাইটগুলোও যথা সময়ে ছেড়ে যাবে বলে জানান হজক্যাম্পের পরিচালক মো. সাইফুল ইসলাম।  

সাইফুল ইসলাম বলেন, বিমান টিকিট ক্রয়ের ব্যাপারে আমরা এজেন্সিগুলোকে বলছি। আজও ৪৪টি এজেন্সিকে হজ অফিসে এনে এ বিষয়ে বলা হয়েছে। তারা আমাদের আশ্বাস দিয়েছে। আশা করছি সব ফ্লাইট নির্দিষ্ট সময়ে ছেড়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৮
ইএআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad