ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে জোড়া খুন ও ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
নারায়ণগঞ্জে জোড়া খুন ও ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ গ্রেফতার সাতজন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় দুই নৈশ প্রহরিকে হত্যা করে তিন দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ছয়জনসহ ও ডাকাতির মালামালের ক্রেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ গাড়ি, চারটি সিম, একটি ভাঙা মোবাইল, ৭০ হাজার টাকার ব্যাটারি ও যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

সোমবার (৩০ জুলাই) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মঈনুল হক।

গ্রেফতাররা হলেন- ডাকাত সদস্য মোক্তার হোসেন (২২), রনি হোসেন (২০), রানা ফকির (২১), জাহিদুল শরীফ (২৪), জসিম ওরফে মুন্না (২৬), শাওন রানা (২১) ও ডাকাতির মালামাল ক্রয়ের আসামি আতকুর রহমান (২৫)।

পুলিশ সুপার মঈনুল হক বাংলানিউজকে বলেন, রোববার (২৯ জুলাই) বিকেল থেকে অভিযান চালিয়ে ডেমরা সারুলিয়া ও ঢাকার মহাখালী এলাকা থেকে আসামিদের গ্রেফতার করা হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িত ১১ জনের মধ্যে ৬ জনকে গ্রেফতার করা হলো। পরে তাদের দেওয়া তথ্য মতে গাজীপুর জয়দেবপুরের তারগাছ এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির মালামালের ক্রেতাকেও গ্রেফতার করা হয় এবং ৭০ হাজার টাকার লুণ্ঠিত ব্যাটারি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, তারা সকলেই সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন দোকান ও গ্যারেজে ডাকাতি করে থাকে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।