ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

ভেড়ামারায় স্ত্রীর হাতে স্বামী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
ভেড়ামারায় স্ত্রীর হাতে স্বামী খুন

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় পারিবারিক কলহের জেরে আলামিন (২৬) নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্ত্রীর স্মৃতি খাতুনের বিরুদ্ধে।

সোমবার (৩০ জুলাই) দুপুর দেড়টার দিকে আলামিনের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। আলামিন মিরপুর উপজেলার কোদালিয়া এলাকার সাদেক হোসেনের ছেলে।

 

স্থানীয়রা জানান, অটোচালক আলামিন সম্প্রতি দুই সন্তানের জননী স্মৃতি খাতুনকে প্রেম করে বিয়ে করেন। গত ৬ মাস আগে ভেড়ামারা শহরের খালেক ফিলিং স্টেশনের পেছনে পূর্ব ভেড়ামারা এলাকার মশিউর রহমানের বাসা ভাড়া নিয়ে তারা বসবাস করতে থাকেন। বিয়ের পর থেকে তাদের সংসারে অশান্তি লেগে ছিলো। এরই জেরে রোববার (২৯ জুলাই) রাতেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সকালে আলামিনের মৃত্যু খবর পাওয়া যায়। ​খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনূল ইসলাম বাংলানিউজকে জানান, আলামিনের মৃত্যু রহস্যজনক। তার দেহে আঘাতের কোনো চিহ্ন নেই। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

ধারণা করা হচ্ছে, আলামিনকে ঘুমন্ত অবস্থায় মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্মৃতি খাতুনকে জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa