ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

মিরপুরে চালক খুন, যাত্রাবাড়ীতে যুবকের রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
মিরপুরে চালক খুন, যাত্রাবাড়ীতে যুবকের রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুর সড়ক ও গবেষণা কেন্দ্রের সামনের রাস্তায় ছুরিকাঘাতে মিঠু (৩০) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে।

সোমবার (৩০ জুলাই) সকালে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বাংলানিউজকে এ তথ্য করেন।

তিনি জানান, রিকশাচালক মিঠু ওই এলাকায় থাকেন।

তার গ্রামের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায়। মিঠু আলামিন ওরফে রবিউল নামে এক ব্যক্তি কাছে ৪শ টাকা পান। রোববার (২৯ জুলাই) দিনগত রাতে এই টাকা চাইলে আলামিন তাকে ছুরিকাঘাত করেন। মুমূর্ষু অবস্থায় প্রথমে তাকে প্রথমে মিরপুর ডেল্টা হাসপাতালে ও পরে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, আলামিন পুলিশ হেফাজতে আছে। মামলা প্রক্রিয়াধীন।

এদিকে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বাংলানিউজকে জানান, সকালের দিকে মাতুয়াইল মেডিক্যালের উল্টো পাশে রাস্তার মধ্যে সাইদুর রহমান (২৭) নামে এক মাইক্রোচালককে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত সাইদুর ফেনী ছাগলনাইয়া উপজেলার গোলালুর রহমানের ছেলে। তার শরীরের আঘাত না থাকলেও চোখের কোনায় একটি সামান্য আঘাত আছে।

পুলিশ জানতে পেরেছে, মৃত সাইদুর ঢাকার কোথাও থাকে না। তিনি মাইক্রোচালক ফেনীর থেকে আসেন। তার মৃত্যুর বিষয়টি রহস্যজনক বিস্তারিত জানার চেষ্টা চলছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa