ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
ঈশ্বরদীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে পুকুরের পানিতে ডুবে তুলি খাতুন (১৪) ও সাদিয়া খাতুন (১০) নামে স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। 

রোববার (২৯ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে ঈশ্বরদী শহরের আলহাজ্ব মোড় ভেলুপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তারা দু’জন সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

তুলি ওই গ্রামের মুজিবর রহমানের মেয়ে ও আলহাজ্ব টেক্সটাইল মিল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। সাদিয়া একই এলাকার জাহিদুল ইসলামের মেয়ে ও ভেলুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিলের ফায়ারম্যান শফিউর রহমান বাংলানিউজকে জানান, বিকেলে ভেলুপাড়া গ্রামের আব্দুর রহমানের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় তুলি ও সাদিয়া। অনেকক্ষণ তাদের খোঁজ না পেয়ে পরিবারের লোকজন পুকুরের কাছে গেলে দু’জনের ভাসমান মরদেহ দেখতে পান।  পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-মামুন বাংলানিউজকে বলেন, অসহায় দু্ই পরিবারকে দাফনকার্য সম্পন্ন করতে জেলা পরিষদের জিআর তহবিল থেকে ২০ হাজার টাকা দেওয়া হয়েছে। পরবর্তী আরও ৪০ হাজার টাকা দুই পরিবারকে দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad