ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লার আ'লীগ নেতাকে ঢাকা থেকে অপহরণের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
কুমিল্লার আ'লীগ নেতাকে ঢাকা থেকে অপহরণের অভিযোগ

ঢাকা: রাজধানীর লালমাটিয়া থেকে কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

পারভেজ আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসন (তিতাস-হোমনা) থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। বর্তমানে কুমিল্লা উত্তরের সভাপতি তিনি।

শুক্রবার (২৭ জুলাই) লালমাটিয়ার ‘সি’ ব্লকে জুমার নামাজ আদায় শেষে বাসায় ফেরার পথে একটি পাজেরো গাড়িতে আসা কয়েকজন যুবক তাকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ স্বজনদের।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুরে লালমাটিয়া মিনার মসজিদ থেকে নামাজ পড়ে নিজ বাসার দিকে ‘সি’ ব্লকের ২৭ নম্বর সড়কে যাচ্ছিলেন পারভেজ। তিনি বাসার সামনে পৌঁছালে এক ব্যক্তি তার সঙ্গে করমর্দন করেন। এ সময় পেছন থেকে আরেক ব্যক্তি তার মুখ চেপে ধরেন। তখন তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে একটি পাজেরো গাড়ি (কালো রঙ) এসে পারভেজকে তুলে দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বাংলানিউজকে জানান, কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারকে কে বা কারা তুলে নিয়ে গেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। ঠিক কারা তুলে নিয়ে গেছে স্পষ্ট নয়, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। ঘটনাস্থলের আশপাশের বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

তিনি জানান, জুমার নামাজ আদায় শেষে বাসায় ফেরার পথে একটি পাজেরো গাড়িতে আসা কয়েকজন যুবক তাকে তুলে নিয়ে গেছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।