ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেন্দুয়ায় পারিবারিক দ্বন্দ্বে এক ব্যক্তি খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫১ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
কেন্দুয়ায় পারিবারিক দ্বন্দ্বে এক ব্যক্তি খুন

নেত্রকোনা: নেত্রকোনার কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নে পারিবারিক কলহে প্রতিপক্ষের হামলায় আবুল কালাম (৬০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জুলাই) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। কালাম একই ইউনিয়নের কৈলাটি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।

 

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ইউনিয়নের কৈলাটি গ্রামের বাসিন্দা কালাম ও তার ছোটভাই সবুজ মিয়ার পরিবারের সদস্যদের মধ্যে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে সবুজ তার পরিবারের সদস্যদের নিয়ে বড়ভাই কালামের পরিবারের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় কালামসহ তার স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া আহত হন।

পরে স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মমেকে হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে কালাম মারা যান।
 
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমারত হোসেন গাজী বাংলানিউজে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের পরিবারের কাছ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ