ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ছোট্ট ইতির বস্তাবন্দি মরদেহ মিললো ধানক্ষেতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
ছোট্ট ইতির বস্তাবন্দি মরদেহ মিললো ধানক্ষেতে ইতি। ছবি: সংগৃহীত

হবিগঞ্জ: নিখোঁজ হওয়ার একদিন পর ধানক্ষেতে মিলেছে ইতি আক্তার (৬) নামে ছোট্ট একটি শিশুর বস্তাবন্দি মরদেহ।

বৃহস্পতিবার (২৬ জুলাই) সকাল ১০টার দিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বিরামচর সাহেব বাড়ি জামে মসজিদের পার্শ্ববর্তী ধানক্ষেত থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে।  

ইতি ওই মসজিদে ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক গণশিক্ষা কেন্দ্রের শিশু শ্রেণির ছাত্রী।

সে পৌরসভার বিরামচর এলাকার চটপটি বিক্রেতা আব্দুস শহীদের মেয়ে।

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাবিউল ইসলাম বাংলানিউজকে জানান, বুধবার (২৫ জুলাই) সকালে ক্লাসে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি ইতি। অনেক খোঁজাখুজি করেও তাকে না পেয়ে রাত ১০টার দিকে তার পরিবারের পক্ষ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন ধান ক্ষেতে বস্তাবন্দি মরদেহটি দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

তিনি আরো জানান, মরদেহের মুখ এবং গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এটি নিঃসন্দেহে একটি হত্যাকাণ্ড। কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।  

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, এ ঘটনায় বিরামচর সাবেহবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মতিন এবং মোয়াজ্জিন শামীম আহমেদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।