ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক নির্মূলে আমরা টার্গেট নিয়ে কাজ করতে পারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
মাদক নির্মূলে আমরা টার্গেট নিয়ে কাজ করতে পারি সুধী সমাবেশে বক্তব্য দিচ্ছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন-ছবি-বাংলানিউজ

কিশোরগঞ্জ: মাদক নির্মূলে আমরা টার্গেট নিয়ে কাজ করতে পারি। এ লক্ষ্যে প্রাথমিকভাবে জেলার কোনো একটি উপজেলাকে নির্বাচন করে সেই উপজেলাটিকে মাদকমুক্ত ঘোষণা করা হবে।

মঙ্গলবার (২৪ জুলাই) দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে মাদক ও জঙ্গিবাদবিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন একথা বলেন।

জেলা পুলিশ এই মাদক ও জঙ্গিবাদবিরোধী সুধী সমাবেশের আয়োজন করে।

 

তিনি বলেন, যেসব জেলায় মাদক সবচেয়ে কম আসে, তার মধ্যে অন্যতম কিশোরগঞ্জ জেলা। কিন্তু কম-বেশি কোনো বিষয় নয়, কিশোরগঞ্জ জেলাকে মাদকমুক্ত করার যথেষ্ঠ সুযোগ রয়েছে।  

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।

অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলামের সঞ্চালনায় সুধী সমাবেশে আরও বক্তব্য রাখেন-জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, পিপি শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা আইনজীবী সমিতির সভাপতি প্রিন্সিপাল এম এ রশীদ, অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস প্রমুখ।

সুধী সমাবেশে উপস্থিত ছিলেন-জনপ্রতিনিধি, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলার ১৩ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।  

বাংলাদেশ সময়: ০৩৩৬ ঘণ্টা, ২৫ জুলাই, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।