ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

নাটোর: নাটোরের লালপুর উপজেলার বিজয়পুর এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. আহাদুল (৩৮) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। 

এসময় ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৩ জুলাই) দিনগত রাত ২টার দিকে এ বন্দুকযুদ্ধ হয়।


 
মঙ্গলবার (২৪ জুলাই) সকাল ১০টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

নিহত আহাদুল লালপুর উপজেলার কাজিপাড়ার মো. মোমিন আলীর ছেলে। তার বিরুদ্ধে লালপুর থানায় মাদক ও চোরাচালানসহ আটটি মামলা রয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি দল রাত ২টার দিকে লালপুর উপজেলার গোপালপুর রেলগেটে টহল দিচ্ছিল। এসময় লালপুর থেকে বনপাড়াগামী একটি মোটরসাইকেলের দুই আরোহীকে সন্দেহ হলে তাদের পিছু নেয় র‌্যাব। মোটরসাইকেল আরোহীরা গোপালপুর থেকে ধানাইদহগামী রাস্তার বিজয়পুর গ্রামের আনসার কাটা মোড়ের একটি আখ ক্ষেতের কাছে অপেক্ষারত দুই ব্যক্তির কাছে সাদা প্লাস্টিকের একটি বস্তা হাতবদল করার সময় র‌্যাব সেখানে উপস্থিত হয়। এসময় ওই মোটরসাইকেল চালিয়ে ওই দুই আরোহী দ্রুত পালিয়ে যান। পরে অপর দু’জনকে আটক করার চেষ্টা করলে তারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করেন। একপর্যায়ে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। উভয়পক্ষের মধ্যে প্রায় পাঁচ মিনিট গুলি বিনিময়ের পর একজন পালিয়ে গেলেও অপরজন গুলিবিদ্ধ হন। পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে জানা যায় যে নিহত ব্যক্তির নাম আহাদুল এবং তিনি মাদক ও চোরাচালানসহ আটটি মামলার আসামি।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিন, পিস্তলের গুলির দু’টি খালি খোসা, ৫৭ বোতল ফেনসিডিল, নগদ ৪৭৫ টাকা, একটি টর্চ লাইট, একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড জব্দ করা হয়।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা বাংলানিউজকে জানান, নিহত আহাদুল নাটোর জেলার অন্যতম শীর্ষ মাদক বিক্রেতা হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে লালপুর থানায় আটটি মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, রাতে মাদকদ্রব্য কেনা-বেচার জন্য তারা নির্জন স্থানে অবস্থান করছিলেন।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।