ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

অতিরিক্ত বাস ভাড়া আদায়ের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
অতিরিক্ত বাস ভাড়া আদায়ের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন অতিরিক্ত বাস ভাড়া আদায়ের প্রতিবাদে মানববন্ধন। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালী-ঢাকা রুটে অতিরিক্ত বাস ভাড়া ও পরিবহন নৈরাজ্যের বিরুদ্ধে বিভিন্ন পেশাজীবী, শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা মানববন্ধন করেছে। 

সোমবার (২৩ জুলা) জেলা শহরের টাউন হল মোড়ে সামাজিক সংগঠন নোয়াখালী পেইজের  আয়োজনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ, নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, এগ্রিকালচার ট্রেনিং ইনস্টিটিউট, নোয়াখালী পরিবারসহ প্রায় ৩৫টি সংগঠন এতে অংশ নেয়।  

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, বিআরটিএ নির্ধারিত দূরপাল্লার ভাড়া ১ দশমিক ৪২ টাকা হারে নোয়াখালী-ঢাকা রুটে ১৬২ কিলোমিটার দূরত্বে ভাড়া হয় ২৩০ টাকা।

অথচ যাত্রীদের কাছ থেকে ৪০০ টাকা হাতিয়ে নেয়া হচ্ছে। এতে শিক্ষার্থীসহ নিম্ন আয়ের লোকজন আর্থিক ক্ষতির সম্মুখীন হলেও প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না।  

মানববন্ধন শেষে শহরে বিক্ষোভ-মিছিল বের করা হয়। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে স্মারকলিপি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।