ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে মাদক মামলায় এক ব্যক্তির ৫ বছরের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
বাগেরহাটে মাদক মামলায় এক ব্যক্তির ৫ বছরের কারাদণ্ড

বাগেরহাট: বাগেরহাটে মাদক মামলায় আশাফুর রহমান গাজী (৫৪) নামে এক মাদক বিক্রেতাকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও পাঁচ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার (২৩ জুলাই) দুপুরে আসামির উপস্থিতিতে বাগেরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২য় আদালতের বিচারক মো. জাকারিয়া হোসেন এ আদেশ দেন।  

দণ্ডপ্রাপ্ত আশাফুর রহমানের বাড়ি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার জামাল নগর গ্রামে।

রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনা করেন আদালতের এপিপি সীতা রানী দেবনাথ। আসামি পক্ষে ছিলেন হাওলাদার মো. বেল্লাল হোসেন।

এপিপি সীতা রানী জানান, ২০১৩ সালের ১১ নভেম্বর দুপুরে মোংলা পোর্টের বাগেরহাট জেটিতে থাকা একটি ইঞ্জিন চালিত নৌকা থেকে ১৩০ বোতল ফেনসিডিলসহ আশাফুর রহমান গাজীকে আটক করে পুলিশ। ওই ঘটনায় মোংলা থানার সেই সময়ের উপ-পরিদর্শক (এসআই) মারফত আলী দু’জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মোংলা থানার সেই সময়ের এসআই রফিকুল ইসলাম তদন্ত শেষে আশাফুর রহমানের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দালিখ করেন। ছয়জনের সাক্ষ্যগ্রহণ ও নথি পর্যালোচনা শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার আদালত এ রায় দেন।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।