ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় আসার পথে বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
ঢাকায় আসার পথে বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ সাইদুর রহমান পায়েল/ফাইল ছবি

চট্টগ্রাম থেকে ঢাকায় আসার পথে সাইদুর রহমান পায়েল (২১) নামে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন। 

শনিবার (২১ জুলাই) হানিফ পরিবহনে (নং ৯৬৮৭) চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা করেন। এ সময় তার সঙ্গে ছিলেন তারই বন্ধু আকিবুর রহমান আদর (২১)।

নিখোঁজ পায়েলের মামা কামরুজ্জামান চৌধুরী টিটু জানান, আমার ভাগিনা শনিবার ঢাকা যাওয়ার পথে মেঘনা ব্রিজের কাছে গাড়ি থামলে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাস থেকে নামে। কিন্তু তার অপেক্ষা না করে গাড়ি ছেড়ে দেয়, ফলে সে গাড়িতে আর উঠতে পারেনি। এমন কি তার মোবাইলও গাড়িতে রয়ে যায়।
 
সকালে পায়েলের মা কহিনুর বেগম ছেলের মোবাইল  নম্বরে ফোন করলে পাশের সিটের থাকা তার রুমমেট আদর জানান পায়েল গাড়িতে নেই।

সে পরিবারের সঙ্গে যোগাযোগ না করায় নিখোঁজ পায়েলের মামা গোলাম সৌওয়াদি বিপ্লব নারায়ণগঞ্জের বন্দর থানায় নিখোঁজ দেখিয়ে একটি জিডি দায়ের করেছেন।

গাড়ির সুপার ভাইজার জনিকে (৩০) ফোন করলে সে নিখোঁজ পায়েলের মামা বিপ্লবকে জানায়, গতকাল ২১ জুলাই চট্টগ্রামের একেখান সখিনাস্থ কাউন্টার থেকে রাত ১০টায় টিকেট কেটে রওনা করে। রাত আনুমানিক ৪.৩০ দিকে বন্দর থানাধীন ক্যাসেল রেস্টুরেন্টের কাছে গাড়ি এসে পৌঁছালে গাড়ি যানজটের কবলে পড়ে। এমন সময় সে (পায়েল) গাড়ি থেকে বের হয়। জ্যাম ছেড়ে রাস্তা ফাঁকা হলে গাড়ি দ্রুত ছেড়ে দেয়। ফলে সে গাড়িতে উঠতে পারেনি।

সাইদুর  রহমান পায়েল ঢাকায় একটি আবাসিক এলাকায় বন্ধুদের নিয়ে ভাড়া থাকতেন। তার বাবা গোলাম মাওলা, মা কহিনুর বেগম, আই ব্লক হালিশহরে বসবাস করেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের জেলার সন্দ্বীপ উপজেলার পূর্ব হরিশপুর গ্রামে।  

তার সন্ধান পেলে ০১৮১৬২৭৯৭৫৩ (কামরুজ্জামান চৌধুরী টিটু) ও ০১৮১৪৮৯১৯৮১ (সৌওয়ারি বিপ্লব) নম্বরে যোগাযোগ করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৪০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।