[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

মধ্যরাতে যাত্রীবাহী লঞ্চে আগুন! 

ছোটন সাহা, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২২ ৬:৩৮:৪২ পিএম
এমভি কর্ণফুলী-১১

এমভি কর্ণফুলী-১১

ভোলা: চরফ্যাশন-ঢাকা রুটের যাত্রীবাহী লঞ্চ এমভি কর্ণফুলী-১১ তে আগুন লাগার ঘটনা ঘটেছে। রোববার রাত ১টার পর চাঁদপুরের মেঘনা এলাকায় এ ঘটনা ঘটে। এতে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে যাত্রীরা দুর্ঘটনা কবলিত লঞ্চ থেকে নেমে অন্য লঞ্চে আশ্রয় নিয়েছেন বলে স্বপ্নীল চৌধুরী নামে এক যাত্রী বাংলানিউজকে জানিয়েছেন। সবাই নিরাপদে উদ্ধার হয়েছেন বলেও জানান তিনি।

মোবাইল ফোনে এ প্রতিবেদককে তিনি জানান, ভোলার চরফ্যাশন উপজেলার বেতুয়া ঘাট থেকে রোববার (২২ জুলাই) বিকেলে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে কর্ণফুলী-১১ নামের ওই লঞ্চটি। রাতে মেঘনার চাঁদপুর এলাকায় এসে হঠাৎ করেই লঞ্চে আগুন লেগে যায়। এ সময় যাত্রীদের ডাক-চিৎকার দিয়ে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন সবাই। পরে অন্য লঞ্চ এসে যাত্রীদের উদ্ধার করে। লঞ্চের স্টাফরা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এতে কোনো ক্ষয়-ক্ষতি হয়নি।

রাত পৌনে ৩টায় যোগাযোগ করা হলে কর্ণফুলী-১১ লঞ্চের মাস্টার জাফর বাংলানিউজকে বলেন, সাইলেঞ্চারের পাইপ থেকে আগুন লেগেছিল, কিন্তু তা ১০ মিনিটের মধ্যে নিয়ন্ত্রণে আনা হয়। কোনো যাত্রীর অসাবধনতার কারণে সিগারেটের আগুন থেকে এ দুর্ঘটনা ঘটতে পারে। তবে এখন কোনো সমস্যা নেই স্বাভাবিকভাবেই লঞ্চটি ঢাকার উদ্দেশ্যে ছেড়েছে।  কিছু যাত্রী নেমে গেলেও অন্যদের নিয়ে গন্তব্যের দিকে যাচ্ছে লঞ্চটি।

এদিকে বড় কোনো দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল লঞ্চটি। অল্পের জন্য রক্ষা পেল ২ শতাধিক যাত্রী।

বাংলাদেশ সময়: ০৬৩১ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   লঞ্চ আগুন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache