bangla news

নভোএয়ারের ফ্লাইটে ঢাকার পথে মাহমুদুর রহমান 

ডিস্ট্রিক্ট ও স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২২ ১০:৩১:৩৬ এএম
আহত মাহমুদুর রহমান

আহত মাহমুদুর রহমান

যশোর: যশোর বিমানবন্দর থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে করে ঢাকার পথে রওনা হয়েছেন দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। 

রোববার (২২ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টায় নভোএয়ারের ঢাকাগামী ফ্লাইটটি উড্ডয়ন করে। এর আগে সন্ধ্যা সোয়া ৬টার দিকে একটি অ্যাম্বুলেন্সে করে কুষ্টিয়া থেকে যশোর বিমানবন্দরে এসে পৌঁছান মাহমুদুর রহমান। 

যশোর বিমানবন্দর সূত্র বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানায়, নভোএয়ারের ওই ফ্লাইটে মাহমুদুর রহমান ছাড়াও তার চারজন সফরসঙ্গী রয়েছেন। 

এদিকে, বিমানবন্দরে রক্তাক্ত পোশাকে আসা মাহমুদুর রহমানকে দেখতে ভিড় করে তার সমর্থক-অনুরাগী ও সাধারণ মানুষ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, একটি মানহানি মামলায় জামিন পাওয়ার পরে ছাত্রলীগ নেতা-কর্মীরা তাকে অবরুদ্ধ করে রাখে। সে সময় তিনি আত্মরক্ষার্থে কুষ্টিয়া আদালত ভবনে আশ্রয় নেন। পরে ১টার দিকে তিনি সঙ্গীদের সঙ্গে আদালত থেকে বের হওয়ার মুহূর্তে আদালত ভবনের প্রতিটি দ্বারে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে আটকে দেয়। এসময় তিনি পুনরায় আদালতের এজলাসে আশ্রয় নেন। দীর্ঘ সময় এ অবস্থা বিরাজ করায় বিষয়টি আদালতকে জানিয়ে তিনি লিখিতভাবে পুলিশ প্রোটেকশনের জন্য আবেদন করেন। সাড়ে ৪ ঘণ্টা পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর হামলা চালানো হয়। এতে তিনি আহত হন। পরে তার গাড়িটি ভাঙচুর করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হামলা কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-07-22 10:31:36